ইস্টবেঙ্গলের দলের দায়িত্ব নিতে আসার সম্ভাবনা সব থেকে বেশি উজ্জ্বল কোন কোচের?

Published by BADGEB Admin on

Last Updated 4:18 PM 22nd January 2020 .

গতকালই হটাৎ ইস্টবেঙ্গলের দায়িত্ব ছেড়েছেন আলেজান্দ্র মেনন্দেজ গার্সিয়া। মাঝ মরশুমে তাই বিপাকে ইস্টবেঙ্গল, তাই দায়িত্বপ্রাপ্ত কর্তারা দেরি না করেই চেষ্টা চালাচ্ছেন যত দ্রুততার সঙ্গে সম্ভব নতুন কোচ নিয়ে আসতে।

প্রাথমিক ভাবে মিডিয়ায় খবর বেড়ায় কে দায়িত্ব নেবেন সুব্রত , শঙ্করলাল বা সুভাষ ভৌমিকের মধ্যে একজন কিন্তু সে সম্ভাবনা উড়িয়ে দেন ইস্টবেঙ্গল কর্মকর্তারা। তারা বলেন যে তারা বিদেশি কোচের দিকেই ঝুঁকেছেন।

হটাৎ নতুন কোচ আসার সম্ভাবনা তৈরি হয়েছে দেখে করিম বেঞ্চারিফা নিজে থেকে যোগাযোগ করেন কর্মকর্তাদের সাথে। তবে আমাদের কাছে থাকা খবর অনুযায়ী পাল্লা সব থেকে ভারী গতবছরের ইস্টবেঙ্গলের সহকারী কোচ মারিও রিভেরার।

গার্সিয়ার মতোই মারিও ও UEFA PRO LICENCING করা। উল্লেখযোগ্য যে তিনি দল ছাড়ার পর থেকে অদ্ভুতভাবে দলের খেলার অবনতি ঘটে তাই কর্মকর্তারা তার কথা ভাবেন। এবং এই দলে অনেক খেলোয়াড় আছে যাদের উনি খুব ভালোভাবে চেনেন তাই দলের দায়িত্বে থাকা কর্তাদের মনে হয় যে উনি একদম সঠিক লোক হবেন এই জায়গা পূরণ করার। সাথে উনি স্প্যানিশ ও জানেন এবং সব সাপোর্টিং স্টাফ ওনার চেনা এবং সুসম্পর্ক সবার সাথে তাই নতুন করে মানিয়ে নেওয়ার সমস্যা হবেনা এবং খুব তারতারা দলের চেহারা বদলাতে উনি সক্ষম হবে।

এই সকল কারণের জন্যই কর্মকর্তাদের কাছে অগ্রাধিকার পাচ্ছে তার নাম এবং বর্তমান খবর অনুযায়ী তিনি অনেকটাই এগিয়ে নির্বাচনের ক্ষেত্রে। আশা করাই যায় খুব বড় কিছু না ঘটলে ওনার নামই মনোনীত করা এবং এবং অফিসিয়ালি ঘোষণা করা হবে।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap