দল গঠনের বাজারে জোর কদমে প্রস্তুতি চলছে ইস্টবেঙ্গলে। ফিরতে চলেছেন কে? জানতে পড়ুন…

Published by BADGEB Admin on

Last Updated 12:33 PM 13th April 2020 .

বর্তমান ফুটবল দুনিয়ায় খেলা সংক্রান্ত কোনো খবর না থাকলেও ভারতীয় ফুটবলের দল বদলের বাজার থেমে নেই এবং ইস্টবেঙ্গল ক্লাব এবছরে যেহেতু আইএসএলে ঢোকার জন্য বদ্ধপরিকর তাই তারা দল গঠনের উপরে জোর দিয়েছেন।

সারাদিন ধরে প্রতিনিয়তই কিছু না কিছু খবর আসছে ইস্টবেঙ্গেলে দলগঠন নিয়ে কিন্তু হাওয়ায় ভাসা খবর আমরা করিনা, তাই যেকোনো খবরের ভিত্তি থাকলে তবেই আমরা সেটা নিয়ে লিখি। গতকাল আমরা বহু প্লেয়ারের আপডেট দিয়েছিলাম, আজকে নতুন করে গত ২৪ ঘন্টায় পাওয়া খবরগুলো আপনাদের সামনে তুলে ধরছি।

আই লীগ বাতিল ঘোষণার পরেই অনেক চুক্তির বিষয়ে সরকারিভাবে জানা যাবে, যেগুলো এখন চেপে রাখা হচ্ছে নিয়মানুসারে যদিও আইএসএল সমাপ্ত হওয়ার ফলে আইএসএলে খেলা প্লেয়ারদের খবর প্রকাশ্যে চলে আসছে। যেমন গত তিন মরশুম নিয়মিত আইএসএলে খেলা গুড়তেজ সিং সই করলেন ইস্টবেঙ্গলে।

এখনো পর্যন্ত অমিড সিং, বলবন্ত সিং, গুড়তেজ সিং ইস্টবেঙ্গলে সই করে দিয়েছেন। এছাড়াও ইস্টবেঙ্গলে পাকা সেহনাজ সিং। ইস্টবেঙ্গলে এবার যেন সিংয়ে ছড়াছড়ি। এছাড়াও শঙ্কর রায় এবং লালরাল চুলোভা ইস্টবেঙ্গলে পাকা, আইলীগ সরকারি ভাবে বাতিল ঘোষণা হলেই তাদের নাম ঘোষণা করা হবে।

সূত্রের খবর আগামী দু-তিনদিনের মধ্যে কোনো তারকা গোলকিপারের নাম ঘোষণা করা হবে ইস্টবেঙ্গলের পক্ষ থেকে। তাই বলাই যায়, শঙ্কর রায়ের পরে আরো একজন গোল রক্ষকের সাথেও চুক্তি প্রায় পাকা ইস্টবেঙ্গলের। যদিও অমিড সিংয়ের পরে আর কোনো বিদেশি চয়ন নিয়ে এখনো আপডেট দেওয়ার মতো ঘটেনি।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap