ইস্টবেঙ্গলের পথে রফিক, রয়েছে দলবদলের আরো খবর….

Published by BADGEB Admin on

Last Updated 10:07 PM 5th May 2020 .

মহাম্মাদ রফিক যে ইস্টবেঙ্গলে ফিরতে পারে সেই নিয়ে গুঞ্জন চলছে মাসখানেক ধরেই। তবে এতদিন সেটা গুঞ্জনের পর্যায় থাকলেও এখন হয়তো সেটা ফাইনাল হওয়ার দিকে এক পা বাড়িয়ে দিয়েছে। এই বিষয় তার কাছে জানতে চাইলে তিনি জানান আমাদের যে কথা অনেকদূরই এগিয়েছে, বাকিটা সময় বলবে। অন্যদিকে এক ক্লাব কর্তা জানান যে, এখনো ফাইনাল কিছু না হলেও কথা অনেকদূর এগিয়েছে, সব ঠিকঠাক থাকলে যেকোনো দিন ঘোষণা করা হবে। তাই দুই পক্ষের সাথে কথা বলে আমরা এটা বুঝে গেলাম যে এটা আর কোনো গুঞ্জনের পর্যায় নেই, এবং হয়তো এমডি রফিকের ইস্টবেঙ্গলের জার্সি গায়ে দ্বিতীয় ইনিংস শুরু করা শুধু সময়ের অপেক্ষা।

এই লোকডাউন পরিস্থিতিতে কিছুদিন আগে পর্যন্ত একের পর এক খবর আসছিলো ইস্টবেঙ্গলের দলগঠন নিয়ে তবে, কিছুদিন যাবত নতুন কিছু শোনা যাচ্ছেনা। সেই নিয়ে সমর্থকদের মধ্যে উৎকণ্ঠা যে, আপাতত কি তবে দলগঠনের কাজ স্থগিত করা হলো? সেই বিষয় জানতে চাইলে তিনি জানান যে, কাজ একদমই বন্ধ নেই, নানান প্লেয়ারের সাথে চুক্তি নিয়ে আলোচনা চলছে, কনফার্ম হলেই সেটা জানিয়ে দেওয়া হবে।

অন্যদিকে, ইস্টবেঙ্গলের তরফ থেকে প্র-লাইসেন্স ভারতীয় কোচের খোঁজ শুরু হয়েছে। পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে আগামী সাত-দশ দিনের মধ্যে ফাইনাল হয়ে যাবে ভারতীয় একজন কোচের নাম যিনি ইস্টবেঙ্গলের প্রধান কোচ হবেন না এসিস্টেন্ট কোচ সেটা সময় বলবে। তবে ইস্টবেঙ্গল কর্মকর্তাদের প্রথম পছন্দ ক্লিফোর্ড মিরান্ডা, তবে নানান কারণে তার ইস্টবেঙ্গলের দায়িত্বে আসা বেশ কঠিন ব্যাপার। অন্যদিকে ইস্টবেঙ্গল কর্তারা এবছরে খুব ভালো মানের বিদেশি আনার বিষয় বদ্ধপরিকর হলেও তারা তড়িঘড়ি বিদেশি নিয়ে সিদ্ধান্ত নিতে নারাজ, তাদের বক্তব্য যে কোরোনার পরের পরিস্থিতি ভারত সরকার অদেও বিদেশিদের এবছরে ভারতে আসার বিষয় সবুজ সংকেত দেয় কিনা সেটা দেখার। সরকারের পক্ষ থেকে বিদেশিদের বিষয় সঠিক গাইড লাইন পাওয়ার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap