ফিফার চিঠি লাল-হলুদে, বকেয়া মেটানোর সময়সীমা বেঁধে দেওয়া হলো।

Published by BADGEB Admin on

Last Updated 7:54 PM 27th May 2020 .

চার্লস ডিসুজা, নামটা হয়তো এখনো ভুলে যাননি ইস্টবেঙ্গল সমর্থকরা। সালটা ২০১৭, লাল-হলুদে সই করেছিলেন এই ব্রাজিলীয় স্ট্রাইকার। উল্লেখযোগ্য কিছুই খেলতে পারেননি তিনি, সাত ম্যাচে এক গোল করার পরে তাকে বাতিলের খাতায় ফেলে দেন লাল-হলুদ কর্তারা, মাঝ-মরশুমে তাকে ছেড়ে দিয়ে নতুন প্লেয়ার আনা হয় তার জায়গায়। এখন তিনি খেলছেন স্প্যানিশ ক্লাব সিডি পনটেলাসে।

কিন্তু এবার তাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে নতুন বিতর্ক, চাপের মুখে ইস্টবেঙ্গল কর্তারা। কারণ, লাল-হলুদে এসে পৌঁছেছে ফিফা প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির মেল।

ইস্টবেঙ্গল তাকে সই করায় পর্তুগিজ ক্লাব জিডি আলভারেঙ্গা থেকে, শর্তে ছিল তাকে পেতে গেলে দিতে হবে ট্রান্সফার ফি। ইস্টবেঙ্গল সেই চুক্তিতে রাজি হয়ে চার্লস কে লাল-হলুদে নিয়ে এলেও এখনো পর্যন্ত সেই ট্রান্সফার ফি পর্তুগিজ ক্লাবকে দিয়ে উঠতে পারেনি। আর তাতেই বিপত্তি।

সেই ক্লাব এতদিন ধরে ফিফায় নালিশ জানিয়ে এবার সুরাহা পেল। ফিফার প্লেয়ার স্ট্যাটাস কমিটি থেকে ইস্টবেঙ্গলের কাছে অফিসিয়াল নোটিস এলো সেই বকেয়া মিটিয়ে দেওয়ার। বকেয়া মেটানোর শেষ তারিখ দেওয়া হয়েছে ২৮শে জুলাই, তার মধ্যে যদি না মেটানো হয় ট্রান্সফার ফি বাবদ প্রাপ্য টাকা তাহলে শাস্তির মুখে পড়তে হবে ইস্টবেঙ্গলকে।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap