আবার কোলাডোর সাসপেনশন নিয়ে আশঙ্কা? আসল ঘটনা জানুন! পড়ুন….

Published by BADGEB Admin on

Last Updated 12:24 PM 6th January 2020 .

BADGEB, Aritra Das : এক মাসও হয়নি ইস্টবেঙ্গলের বিদেশি ফুটবলার মিনেরভা ম্যাচের পরে একটা বিতর্কে জড়িয়ে সাসপেন্ড হন ১ ম্যাচের জন্য। সময়টা ভালো যাচ্ছেনা ইস্টবেঙ্গলের, বছরের প্রথম ম্যাচেই তারা পরাজিত হন চার্চিলের কাছে গোয়ার মাঠে, কোনো বিদেশি কেই তেমন ছন্দে পাওয়া যায়নি। তার মধ্যেই জোর খবর চার্চিল ম্যাচের শেষে আবার বিতর্কে জড়িয়েছেন কোলাডো। রেফারির রিপোর্টে এমন রিপোর্ট আছে তার বিরুদ্ধে।

এই বিষয় আমাদের তরফ থেকে দলের দায়িত্বপ্রাপ্ত লোকেদের সাথে যোগাযোগ করা হলে তারা ১০০% নিশ্চয়তার সাথে জানান এমন কিছুই ঘটেনি। তারা আরো বলেন যে না কোলাডো কিছু করেছেন আর নাতো ম্যাচ কমিশনার কোনো রিপোর্ট করেছেন তার নামে তাই এই বিষয় ঘাবড়ানোর কিছুই নেই।

প্রসঙ্গত আরো জানানো হয় যে তারা খবর নিয়ে জেনেছেন খবরটি মিথ্যা এবং ভিত্তিহীনভাবে রটানো হয়েছে মোহনবাগান সমর্থকদের একটা পেজ থেকে ডার্বির আগে ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে সমস্যা তৈরি করতে।

এই সেই পোস্টার যা ছড়িয়ে বিভ্রান্তি তৈরি করা হয় ‘The Bong EB Troll” নামক পেজ থেকে।

নাম প্রকাশে অনিচ্ছুক সেই দায়িত্বপ্রাপ্ত কর্তা আরো জানিয়েছেন, “দল এক বছর পরে আই লীগের কোনো ম্যাচ হারলো। দল যথেষ্ট ভালো খেলেছে, কপাল খারাপ তাই আমরা গোল পাইনি সাথে একটা গোল বাতিল হয়। তাই আমি সমর্থকদের অনুরোধ করছি ভেঙে না পড়ে দলের পাশে থাকতে, পরের ম্যাচে থেকেই দল ঘুরে দাঁড়াবে এখনো অনেক খেলা বাকি।”


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap