ইস্টবেঙ্গলের হাত ধরে নিজেদের পরিচিতি বাড়িয়ে নিয়ে এখন কি তবে ছেড়ে যাওয়ার পালা? পড়ুন…

Published by BADGEB Admin on

Last Updated 11:43 AM 5th February 2020 .

সময়টা মোটেও ভালো যাচ্ছেনা ইস্টবেঙ্গলের। ক্লাবের শতবর্ষে দাঁড়িয়ে হতশ্রী ফলাফল ইস্টবেঙ্গল সাধারণ সমর্থকদের লজ্জায় ফেলেছে। এত নিম্নমানের দল গঠন এবং দলের মধ্যে নানান সমস্যার প্রভাব পড়েছে খেলায়। মোহনবাগান যেখানে লীগ টেবিলের মগডালে সেখানে ইস্টবেঙ্গলের স্থান সাত নম্বরে। শতবর্ষে দাঁড়িয়ে এর থেকে লজ্জার হয়তো আর কিছুই হতে পারতো না এবং সাথে সারা মরশুমে একটাও ট্রফি ঢোকেনি লেসলি ক্লডিয়াস সরণির ক্লাবে।

অপরদিকে ইস্টবেঙ্গলের অবস্থা এরকম হলেও ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থার জন্য কিন্তু একের পর এক সুখবর এসেই চলেছে। কিছুদিন আগেই দেখা গেছে যে কোয়েস কর্পের শেয়ার বাজারে শেয়ারের মূল্য বৃদ্ধি ঘটে বেশ ভালো মাত্রায়। এবং তারপরে আজকে পাবলিশ হয় আরও একটা তাৎপর্যপূর্ণ খবর।

কোয়েস কর্প TCS কে পিছনে ফেলে এগিয়ে গেছে বেসরকারি চাকরি প্রদানের ক্ষেত্রে (যেটা তাদের এজেন্সির মূল কাজ)। এর থেকেই বোঝা যাচ্ছে যে যথেষ্ট উন্নতি ঘটেছে তাদের বিজনেস ক্ষেত্রে এবং তাদের কোম্পানির ইস্টবেঙ্গলের সাথে সংযুক্তিকরণের পরে অনেক পরিচিতি লাভ করেছে সেটা বুঝতে আর বিশেষজ্ঞের হওয়ার প্রয়োজন পড়েনা।

যেখানে ব্যবসার এতটা উন্নতি সেখানে কোয়েস কিন্তু ঘোষণা করে দিয়েছে যে তারা ৩১শে মের পরে ইস্টবেঙ্গল ছেড়ে চলে যাচ্ছেন। এবার তাহলে প্রশ্ন হতেই পারে যে ১০ বছরের জন্য লগ্নি করবে বলে এসেও তারা পুরোপুরি ২ মরসুমের কম সময় থাকছে মানে এটা হয়তো সমর্থকদের আসতে আসতে পরিষ্কার হয়ে যাচ্ছে যে, ইস্টবেঙ্গল কে ব্যবহার করে নিজেদের নাম এবং পরিচিতি বৃদ্ধি করাই তাদের উদ্দেশ্য ছিলো এবং সেটা হয়ে গেছে দেখে তারা এবার চলে যাচ্ছেন।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap