লাল-হলুদে ধূমধুমার! এলো একের পর এক সরকারি ঘোষণা…. জেনে নিন সেগুলো!

Published by BADGEB Admin on

Last Updated 11:32 PM 5th May 2020 .

ইস্টবেঙ্গল সামনের মরসুমের আইএসএল খেলবে না আই-লীগ সেটা সময় বলবে তবে দলগঠনের কাজ ধুম-ধাম করে চলছে। গত মরশুমের ব্যর্থতা ভুলতে চাইবে সকল ইস্টবেঙ্গল সমর্থক, ভুলতে চাইছেন কর্তারাও তাই হয়তো এবছরে একদম নতুন করে ঢেলে সাজাচ্ছেন দল। এবার ইস্টবেঙ্গলের পক্ষ থেকে এলো চার ফুটবলারের ব্যাপারে সরকারি ঘোষণা। যদিও নামগুলো কারুরই না শোনা নয় কারণ এরা যে ইস্টবেঙ্গলে আসছে সেটা নিশ্চিত হয়েই গেছিলো, বাকি ছিল শুধু সরকারি ঘোষণা, সেটাও হয়ে গেল।

ঘোষণা হলো কিগান পেরেরার নাম। এবছরে তিনি খেলতে চলেছেন লাল-হলুদ জার্সি গায়ে। এই অভিজ্ঞ লেফ্ট ব্যাক এলেন জামশেদপুর এফসি থেকে।

সাথে ঘোষণা করা হলো মহাম্মদ ইরশাদের নামও। এই ডিফেন্ডার এবছরে ইস্টবেঙ্গলে এলেন গোকুলাম কেরালা থেকে। পুরো মরশুম তিনি দলের নিয়মিত প্লেয়ার ছিলেন এবং আই লীগের অন্যতম নজরকাড়া ফুটবলার।

ক্লাবের তরফ থেকে ঘোষণা করা হলো গিরিক খোসলার নামও। নবাগত এই স্ট্রাইকারটি গত মরসুমের লাল-হলুদের জালে মিনেরভার জার্সি গায়ে বল জড়িয়েছিলেন।

এবং এই মরসুমের অন্যতম বড় চমক হলো এই প্লেয়ারটির অন্তর্ভুক্তি। সামনের মরশুমে ইস্টবেঙ্গলের জার্সি গায়ে খেলতে চলেছেন গত মরসুমের মোহনবাগানকে আই লীগ দেওয়া গোলকিপার যিনি দলে নিজের জায়গা পাকা করেছিলেন দেবজিত মজুমদারকে সরিয়ে, এবং গোলের নিচে ছিলেন অপ্রতিরোদ্ধ।

তবে একের পর এক সই থেকে একটা তাৎপর্যপূর্ণ বিষয় লক্ষ করা যাচ্ছে যে এমন অনেক প্লেয়ারই লাল-হলুদ চুক্তিপত্রে সই করলেন যাদের কাছে হয় আইএসএলের দলগুলোর অফার ছিল বা তারা আইএসএলের দল ছেড়ে লাল-হলুদের এলেন। এর থেকে একটা ইঙ্গিত হয়তো পাওয়াই যায় যে এই সকল চুক্তিগুলো হচ্ছে প্লেয়ারদের সাথে, ইস্টবেঙ্গল আইএসএল খেলবে এই আশ্বাস দিয়েই।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap