বিদেশি প্লেয়ার নিয়ে ভুয়ো খবর চাউর ইস্টবেঙ্গলে… সম্ভাবনা উড়িয়ে দিলেন ইস্টবেঙ্গল কর্তারা…

Published by BADGEB Admin on

Last Updated 12:55 PM 6th May 2020 .

গত মরশুমে কেরালা ব্লাস্টার্সে বি টিমের হয়ে খেলা বিদেশি খেলোয়াড় স্লাভিসা স্তজানোভিচ কে নিয়ে হটাৎ শোরগোল ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে। তিনি নাকি এবছরে ইস্টবেঙ্গলের জার্সি পড়তে চলেছেন, খবর ছড়ানোর নেপথ্যে এক ফেসবুক পেজ যার এডমিন দাবি করেন তিনি নাকি এই চুক্তির বিষয় কোনো একটা ভূমিকা পালন করছেন এবং তিনি দাবি করেন যে আলোচনা ফাইনাল স্টেজে চলছে। তারপরেই মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায় সমর্থকদের থেকে কারণ এই খেলোয়াড়ের গত মরসুমের পারফরম্যান্স একদমই আকর্ষণীয় নয়।

আমরা কখনো এই বিষয় নিয়ে আলাদা করে লিখবো ভাবিনি, কিন্তু লিখতে বাধ্য হলাম একটাই কারণে যে আমরা আগেও বলেছি ইস্টবেঙ্গল সমর্থকদের কাছে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার বিষয় আমরা অঙ্গীকারবদ্ধ। তাই দেরিতে হলেও, লেখার যোগ্য কোনো বিষয় না হলেও শুধু মাত্র সমর্থকদের সঠিক তথ্য পৌঁছে দিতে আমরা এই প্রতিবেদনটি লিখলাম।

এই ঘটনার সূত্রপাত বহু পূর্বে, এই বিদেশিকে এই বছরে কেরালা ছেড়ে দেওয়ার পরেই তার এজেন্ট নানান ইস্টবেঙ্গল কমিউনিটির মানুষজনের ফোন নাম্বার জোগাড় করতে থাকেন এবং অনুরোধ করতে থাকেন তার প্লেয়ারকে ইস্টবেঙ্গলে খেলার ব্যবস্থা করে দিতে। বিষয়টা আরো ভালোভাবে আমরা জানি কারণ আমাদের সংগঠনের অফিসিয়াল পেজ থেকে আমাদের নাম্বার জোগাড় করেও তিনি আমাদের অনুরোধ করতে থাকেন বেশ কয়েকবার তার প্লেয়ারকে ইস্টবেঙ্গলে খেলার ব্যবস্থা করে দিতে, কর্তাদের সাথে কথা বলিয়ে দিতে। তেমনি হয়তো ধরে নেওয়াই যায়, আরো বহু মানুষকে তিনি এরকম ভাবেই ব্যক্তিগতভাবে মেসেজ করেন এবং ফলস্বরূপ এই ভুয়ো খবরের উৎপত্তি।

এই বিষয় জানতে চাওয়া হলে দলগঠনের দায়িত্বে থাকা এক কর্তাকে তিনি রীতিমতো অবাক হন এবং পরিষ্কার দ্বিতীয়বারের জন্য জানিয়ে দেন যে খবরটা সম্পূর্ণ ভুয়ো। নানান সময় নানান এজেন্ট তাদের প্লেয়ারের বিষয় জানানোর চেষ্টা করেন কর্তাদের, হলেও হয়তো ওই পর্যন্তই কিছু হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাব বর্তমানে কোনো বিদেশি প্লেয়ার নিয়েই কোনো রকমের ভাবনা চিন্তা করছেন না। তিনি আবারও মনে করিয়ে দেন, যেটা আমরাও আমাদের পূর্বের নানান লেখায় উল্লেখ করেছি যে, কোরোনার পরবর্তী পরিস্থিতি কি অবস্থা থাকে, সরকারের থেকে সেই বিষয় অফিসিয়াল নোটিস পাওয়ার (কোন কোন দেশের মানুষকে ভিসা দেওয়া হবে, অদেও এবছরই বিদেশিদের ভিসা দেওয়া হবে কিনা) পরে তবেই ইস্টবেঙ্গল বিদেশি কোচ, খেলোয়াড় বা স্টাফদের নিয়ে ভাববেন। তার পূর্বে কর্তারা এই বিষয় নিয়ে কোনো রকমের আলোচনা করছেন না বর্তমানে বা ভাবিত নন।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap