বিতর্কের মাঝেই চমক! লাল-হলুদে সই করলেন বেঙ্গালুরু এফসির প্লেয়ার।

Published by BADGEB Admin on

Last Updated 8:55 PM 14th May 2020 .

দেশের নানান রিপোর্টাররা যখন ইস্টবেঙ্গল নিয়ে ভবিষ্যৎবাণী করতে ব্যাস্ত, তখন সেদিকে একটুও গুরুত্ব না দিয়ে নিজেদের আক্রমনাত্মক ফর্মে যেন ব্যাট করে চলেছেন লাল-হলুদ কর্তারা। তারা যেন সেই ‘আও দেখে জারা, কিসমে কিৎনা হে দাম’ এর ভঙ্গিতে একের পর এক বাজিমাত করে চলেছেন।

দুদিন আগেই মিলন সিংকে সই করিয়ে যখন মাঝমাঠ অনেকটাই শক্তিশালী করে ফেলেছিলেন লাল-হলুদ কর্তারা তখন অনেকেরই মনে হয়েছিল তাহলে হয়তো ইউজনসন লিংডঃ হচ্ছেনা আর লাল-হলুদে। কিন্তু, কর্তারা হয়তো একটু অন্যরকম ভেবেছিলেন।

আর তাই, মিলন সিংয়ের পরে এবারে লাল-হলুদে সই করলেন বেঙ্গালুরু এফসির এট্যাকিং মিডফিল্ডার ইউজনসন লিংডঃ। যদিও আগের মরশুমে চোট আঘাতে ভোগার জন্য তার একদমই ভালো কাটেনি। মোট ৫ ম্যাচ মিলিয়ে তিনি খেলেছিলেন মাত্র ৭৭ মিনিট, তবুও তিনি সুস্থ থাকলে যে এখনো যেকোনো দলের সম্পদ হতে পারেন সেটা বলাই বাহুল্য। এছাড়াও আমরা আগে জানিয়েছিলাম যে মহাম্মদ রফিক যেকোনো মুহূর্তে কনফার্ম হয়ে যাবে, এবং আপনাদের আনন্দের সাথে জানাচ্ছি যে তিনিও লাল-হলুদে কনফার্ম। মিলন সিং এবং লিংডঃ অন্তর্ভুক্তি যে লাল-হলুদের মাঝমাঠকে দেশের অন্যতম সেরা বানিয়ে দিলো সেটা ধরে নেওয়াই যায়। এছাড়াও অন্যতম তাৎপর্যপূর্ণ বিষয় হলো, গত মরসুমের দল থেকে প্রথম খেলোয়াড় হিসেবে মিরসাদ মিচুকে রিটেন করা হলো।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap