১৮ই মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 10:16 AM 18th May 2020 .

১৮ই মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবরগুলো জানিয়ে দি :

  • লাল-হলুদে দ্রুত সই করতে চলেছেন এক গোলরক্ষক। তার অন্তর্ভুক্তি দিয়েই গোলকিপার কোটা সম্পূর্ণ হবে লাল-হলুদের।
  • ইস্টবেঙ্গলে আর আসছেন না শেখ সাহিল। ইস্টবেঙ্গলও তাকে নেওয়ার বিষয় আগ্রহ হারিয়েছে, এবং তিনিও লাল-হলুদে আসতে চান না। তাই তিনি এটিকেতে সই করে, লোনে অন্য এক আই লীগের ক্লাবে চলে যাবেন।
  • এখনো পর্যন্ত পাঁচ জন প্লেয়ারকে রিটেন করার সিদ্ধান্ত নিয়েছেন লাল-হলুদ কর্তারা। সেই নিয়ে বিশেষ রিপোর্ট আসবে আজকে আমাদের তরফ থেকে। আরো দুজনের সাথে আলোচনা চলছে। যেহেতু কোয়েস সব চুক্তি টার্মিনেট করে যাচ্ছে তাই নিজেদের প্লেয়ার আর নিজেদের থাকছেনা লাল-হলুদের, কর্তাদের কাউকে নিতে হলে নতুন করে তাদের সাথে কথা শুরু করতে হচ্ছে।
  • এসিস্টেন্ট কোচ হিসেবে প্রাক্তন লাল-হলুদ খেলোয়াড় ডগলাসের কাছেও অফার আছে। যদিও ফাইনাল কিছুই হয়নি। চিফ কোচ কে হয় সেটা নির্ধারণের পরেই এসিস্টেন্ট কোচ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
  • হায়দ্রাবাদ এফসির ডিফেন্সিভ মিডফিল্ডার শঙ্কর সামপিঞ্জিরাজের সাথেও লাল-হলুদের কথা এগিয়েছিলো। তবে দলে এমনিতেই এতগুলো সিডিএম থাকায় আর তাকে নেওয়া হবে কিনা সেই বিষয় আমাদের সন্দেহ আছে।
  • লাল-হলুদের তরফ থেকে ভারতীয়দের মধ্যে সব থেকে বড় অফারটা ছিল আশুতোষ মেহেতার কাছে (এক কোটি টাকার বেশি)। তবে আশুতোষ মেহেতা যেহেতু এ মরশুমে আইএসএলে খেলতে বদ্ধপরিকর তাই তিনি অফার পাওয়ার পরে ফেডারেশনের কিছু কর্তার সাথে যোগাযোগ করেন ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সম্ভাবনার বিষয়। কর্তারা তাকে জানান অন্তত বর্তমান পরিস্থিতিতে লাল-হলুদের সম্ভাবনা নেই, আর সেটা শোনার পরেই তিনি লাল-হলুদে আসার বিষয় কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। যদিও বিশ্বাসযোগ্য সূত্রে খবর, কোনো এক অজানা কারণেই কোথাও সই করেননি এখনো তিনি।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap