বঙ্গ ব্রিগেডেই ভরসা ইস্টবেঙ্গলের।

Published by BADGEB on

Last Updated 10:22 AM 22nd September 2020 .

সাত্ত্বিক সরকার, BADGEB: গতকাল আমরা খবর করেছিলাম প্রথম বসুর ম্যানেজার হওয়া নিয়ে। আপাতত যা খবর পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী “হেড অফ ফুটবল অপারেশনস”-এর পদ পেতে চলেছেন শ্রী প্রথম বসু। ইস্টবেঙ্গলে আসার আগে ম্যানেজার হিসেবে তিনি কাজ করেছেন পৈলান অ্যারোজ(২০১২-১৪), চেন্নাইয়ান এফসি(২০১৪-১৬), রিজওনাল ফুটবল অ্যাকাডেমি-কল্যাণী(২০১৪) এবং দিল্লি ডায়নামোসে(২০১৭-১৮)। এ ছাড়াও তিনি দিল্লি ডায়নামোসের ইউথ ডেভেলপমেন্টের সঙ্গেও জড়িত ছিলেন। ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার আগে তিনি কাজ করছিলেন রাউন্ডগ্লাস পাঞ্জাবে। সেখানে তিনি লিড অপারেশনের সাথে জড়িত ছিলেন।

এই মরসুমে ইস্টবেঙ্গল দলের টিম ম্যানেজার হতে চলেছেন শ্রী শান্তনু ব্যানার্জি। ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার আগে তিনি আইএসএলে চেন্নাইয়ান এফসির ম্যানেজারের পদ সামলাচ্ছিলেন। এ ছাড়াও দিল্লি ডায়নামোস(২০১৮-১৯) এবং আই লিগ দ্বিতীয় ডিভিশনে ওজোন এফসি বেঙ্গালুরু’এর(২০১৭-১৮) ম্যানেজার হিসেবেও কাজ করেছেন তিনি।

মিডিয়া ম্যানেজার হিসেবে যোগ দিচ্ছেন শ্রী দেবায়ন মুখার্জি। অতীতে “এআইএফএফ”-এর মিডিয়া কোঅর্ডিনেটর ছিলেন তিনি। এছাড়াও সিনিয়র স্পোর্টস করেসপন্ডেন্ট হিসেবে কাজ করেছেন “টাইমস অফ ইন্ডিয়া” এবং “ইন্ডো-এশিয়ান নিউজ সার্ভিসে”। সাংবাদিক হিসেবে “দ্য বেঙ্গল পোস্ট”-এও কাজ করেছেন।

জেনারেল ম্যানেজার(অ্যাডমিনিস্ট্রেশন) হিসেবে নিযুক্ত হচ্ছেন শ্রী উষ্ণীষ দোস্তিদার। “এআইএফএফ”-এর ডেভেলপমেন্ট অফিসার এবং অনূর্ধ্ব সতেরো ফিফা বিশ্বকাপে ভেন্যু টিম সার্ভিসেস অফিসার ছিলেন তিনি। আইপিএলের টিকিটিং ম্যানেজার হিসেবেও কাজ করেছেন উষ্ণীষ।

এবার দেখার বিষয় ইস্টবেঙ্গলের নতুন বঙ্গ ব্রিগেড কতটা নিপুণতার সাথে এই দায়িত্ব সামলায়।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap