আগামী ৪৮ ঘন্টায় উঠবে লাল-হলুদ ঝড়! একে একে অন্তত চার বিদেশির নাম ঘোষণা।

Published by BADGEB Admin on

Last Updated 4:09 PM 9th October 2020 .

সবার শেষে শুরু করেও সমস্ত কিছু সবাইকে পিছনে ফেলার একটা মরিয়া চেষ্টা চালাচ্ছে ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। ইতিমধ্যেই তারা তাদের পূর্বের তৈরি করা স্বদেশী ব্রিগেডে বেশ কিছু পরিবর্তন আনছেন দলকে আরো মজবুত করার লক্ষে।

তবে, তাদের পাখির চোখ বিদেশিদের দিকেই কারণ ভারতীয় ফুটবলে মূলত বিদেশীরাই যে পার্থক্য গড়ে দেয় সেটা কারুর অজানা নয়। লালহলুদের নব নিযুক্তি থিংক-ট্যাঙ্ক বদ্ধপরিকর খুব ভালো মানের সাত বিদেশি সই করানোর লক্ষে এবং ইতিমধ্যেই তারা সফল সেই বিষয় বলাই যায় কারণ আমাদের কাছে থাকা সূত্রের খবর অনুযায়ী গতকাল শ্রী সিমেন্টের সরকারি ঘোষণার পরে আজ থেকে নানান ঘোষণা শুরু হবে।

সমর্থকদের এতদিনের প্রতীক্ষার অবসান ঘটাতে চলেছে কারণ ইতিমধ্যেই চার বিদেশি সই করে দিয়েছেন লাল-হলুদের চুক্তি পত্রে এবং আগামী আট-চল্লিশ ঘন্টার মধ্যে সরকারিভাবে অন্তত চারজনের নাম ঘোষণা করে দেওয়া হবে।

Danny Fox vs Chelsea

এই চারজনের মধ্যে তিনজন হলেন ড্যানি ফক্স, অন্থনি পিলকিংটন এবং স্কট নেভিল বলেই খবর। আর একজন কে হতে পারেন সেটা এখনো আমরা নিশ্চিত নই, তবে অন্থনি স্টোকস, অন্ড্রয়েও সারমান বা রুডি জেস্টেডের মধ্যে একজন।

সাথে থাকবে কয়েকজন ভারতীয় ফুটবলারের নাম ঘোষণাও। অতঃপর ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট যে পুজোর আগেই সমর্থকদের উৎসবের আমেজ দিতে তৎপর সেটা বলাই যায়।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap