২৩ মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by Sabyasachi C on

Last Updated 11:43 AM 27th May 2020 .

২৩ এ মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবর গুলো:

  • আমরা আগেই বলেছিলাম ইস্ট বেঙ্গল ক্লাব একজন অভিজ্ঞ গোলরক্ষকের সন্ধানে আছে এবং দুটো নাম: দেবজিৎ মজুমদার ও টিপি রাহেনেশ এর সাথেই ক্লাব কথা বলছে। আমাদের সূত্র অনুযায়ী দেবজিৎ মজুমদারের দিকেই পাল্লা ভারী তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি।

  • ইস্ট বেঙ্গল ক্লাব মরিয়া চেষ্টা করেও ইন্ডিয়ান অ্যারোজের তরুণ তারকা বিক্রম প্রতাপ সিংহ কে সই করতে ব্যর্থ হয়েছে এবং তাকে মুম্বাই সিটি ফুটবল ক্লাব এর হয়েই পরের মরশুমে খেলতে দেখা যাবে।
  • ইস্ট বেঙ্গল ক্লাব এখনও একটি ডানপ্রান্তিক উইঙ্গার এর সন্ধানে রয়েছে এবং আমাদের সূত্র অনুযায়ী রিয়াল কাশ্মীরের উইঙ্গার দানিশ ফারুকের সাথে ক্লাব অনেকটাই কথা বার্তা এগিয়ে রেখেছে কিন্তু শেষমেশ এই কাশ্মীরি উইঙ্গারটিকে লাল হলুদ জার্সিতে দেখা যাবে কিনা সেটা সময়ই বলবে।

  • এটিকের স্টপার আনাসের বেপারে আমরা আগেই খবর করেছি যে সে এটিকে ছেড়ে বেরোতে চায় এবং ইস্ট বেঙ্গল ক্লাব এর প্রস্তাব তার কাছে আছে, কিন্তু তার শর্ত একটাই ইস্ট বেঙ্গল ক্লাবকে ISL খেলার আশ্বাস দিতে হবে।
0 Shares
Copy link
Powered by Social Snap