১১ মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 1:02 AM 11th May 2020 .

১১ মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবরগুলো জানিয়ে দি :

  • সি কে ভিনিতের ইচ্ছা অনুযায়ী বলা যায়, তার সাথে রিনো আন্তও সই করতে চলেছেন ইস্টবেঙ্গলে যদিও এখনো চুক্তি পত্রে সই করেননি তারা। তারা দুজনে যে খুব ভালো বন্ধু সেটা কারুরই জানতে বাকি নেই, এদিকে ভিনিত কেরালা ছেড়ে আসতে চাইছিলেন না এবছরে। তবে ইস্টবেঙ্গল কর্তাদের নাছোড়বান্দা মনোভাব দেখেই, তিনি জানান রিনো কেও নেওয়ার বিষয়, ইস্টবেঙ্গল কর্তারা সেই বিষয়ও সম্মতি দিয়েছেন বলেই খবর। যদিও রিনো আন্তর আগের মরসুমের পারফরমেন্স একদমই উল্লেখযোগ্য নয়।

  • ইউজনসন লিংডঃ এবং মহাম্মদ রফিক দুজনের সাথেই পাকা কথা এক প্রকার হয়েছে। যেকোনো দিনই তারা সই করে দিতে পারেন লাল-হলুদের চুক্তিপত্রে।

  • অন্যদিকে ইস্টবেঙ্গল কর্তারা সেন্ট্রাল স্বদেশী ডিফেন্ডারের খোঁজে। এখানেই তারা ভাবনাচিন্তা করছেন রাজু গায়কয়াড এর কথা। তবে রাজু ফ্রি থাকলেও সে কর্তাদের প্রথম পছন্দ নন, তারা আরো খোঁজখবর করছেন।

  • ইতিমধ্যেই আনাসের এজেন্ট নিজে ক্লাবের সাথে যোগাযোগ করেছেন বলে খবর যেহেতু আনাসের চুক্তি মে মাসে শেষ হয়ে যাচ্ছে, এবং তিনি আর তার বর্তমান ক্লাবে থাকতে চাইছেন না। এবার এই বিষয়টা কতদূর এগায় সেটা সময় বলবে।

  • আশা করা যাচ্ছে কয়েকদিনের মধ্যেই ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে আবারও ৩-৪ জন ফুটবলারের চুক্তির কথা ঘোষণা করা হবে যেখানে নাম থাকতে পারে লিংডঃ, রফিক, ভিনিত, আন্ত দের মতো খেলোয়াড়দের।

  • মোহনবাগানের সাথে শেখ সাহিল, শুভ ঘোষের তিন বছরের চুক্তি থাকায় তারা এটিকেতেই প্রাথমিকভাবে থাকতে বাধ্য। মোহনবাগান কর্তাদের পক্ষ থেকেও তাদের কে রাখার বিষয় প্রচন্ড চেষ্টা চালানো হচ্ছে, তবে যদি এটিকে তাও না রাখে এদের তবেই এদের কে পাওয়ার সম্ভাবনা ইস্টবেঙ্গলের। অন্যদিকে মনে করা হচ্ছে, মোহনবাগান কর্তাদের অনুরোধে এটিকে হয়তো এই দুই প্লেয়ার কে সই করিয়ে নেবে তবে মরসুমের শুরু থেকেই তাদের লোনে ছেড়ে দেবে, ইস্টবেঙ্গল বাদে অন্য কোনো ক্লাবের কাছে। পুরো বিষয়টার উপরেই নজর রাখছেন লাল-হলুদ কর্তারা, তবে মোহনবাগান কর্তারা যেভাবে বদ্ধপরিকর এই দুই ফুটবলারকে না ছাড়ার বিষয় লাল-হলুদের কাছে সেখানে দাঁড়িয়ে এদেরকে পাওয়া সত্যিই খুব কঠিন। তাই কর্তারা এদের পরিবর্তে অন্য প্লেয়ারের সাথেও কথা চালাচ্ছে।

0 Shares
Copy link
Powered by Social Snap