৯ মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 10:03 AM 9th May 2020 .

৯ মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবর গুলো দি :

  • শুভ ঘোষ এবং শেখ সাহিলের জন্য শেষ পর্যন্ত যাবে ইস্টবেঙ্গল ক্লাব। মোহনবাগান তাদের ইস্টবেঙ্গলের কাছে ছাড়তে নারাজ, পাল্টা যুক্তিতে তাদের এজেন্ট প্রস্তাব দিয়েছে সে ক্ষেত্রে তাদের এটিকে তে অন্তর্ভুক্তি করানোর, যেটা সম্ভব না বুঝতে পারছে মোহনবাগানও। যদিও এই ফুটবলার গুলোর কাছে অফার আছে আইএসএলের আরো দুই দলের তবুও তারা ব্যক্তিগতভাবে এখনই কলকাতা ছাড়তে নারাজ। পুরো পরিস্থিতির উপরে নজর রাখছেন লাল-হলুদ কর্তারা। তাদের পরিবারও চাইছে তারা এ মরশুমে লাল-হলুদে খেলুক। মোহনবাগানের সাথে বোঝাপড়ার চেষ্টায় তাদের এজেন্ট।
  • বর্তমানে কর্তারা যে যে পজিশনের ভালো ভারতীয় খেলোয়াড়ের খোঁজে আছেন সেগুলো হলো : একজন রাইট উইঙ্গার, দুজন স্ট্রাইকার, দুজন মিডফিল্ডার, দুজন স্টপার। এই পজিশন গুলোতে প্লেয়ার এনে দলকে আরো শক্তপোক্ত করতে চাইছে ইস্টবেঙ্গল।
  • বর্তমানে যে তিনজন প্লেয়ারের জন্য লাল-হলুদ কর্তারা সর্বস্ব দিয়ে ঝাপাচ্ছেন তারা হলো : রিকি সাবঙ, সিকে ভিনিত এবং বিক্রম প্রতাপ সিং। এই তিনজন কদ দলে নেওয়ার ক্ষেত্রে কোনো রকমের চেষ্টার ত্রুটি রাখছেন না কর্তারা। তবে আরোজ থেকে প্লেয়ার নেওয়া বেশ শক্ত কাজ, নানান রকমের জটিলতা থাকে, ছাড়পত্র পাওয়া বেশ কঠিন, তাই সময় লাগছে বেশি কিন্তু কর্তারা পুরো বিষয়টার উপরে নজর রাখছেন।

0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap