১৫ মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 10:59 AM 15th May 2020 .

১৫ মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবরগুলো জানিয়ে দি :

  • সরকারিভাবে ইস্টবেঙ্গলের তরফ থেকে ঘোষণা করা হলো তিন ফুটবলারের নাম। মাঝমাঠের তিন ফুটবলার মহাম্মদ রফিক, ইউজনসন লিংডো এবং মিলন সিংয়ের নাম ঘোষণা করা হলো।
  • রিনো আন্ত এবং সিকে ভিনিত প্রায় নিশ্চিত লাল-হলুদে। ইতিমধ্যেই তারা সই করে দিয়েছেন বলেই খবর। যেকোনো দিন তাদের নামও ঘোষণা হবে।
  • গতবছরের দল থেকে প্রথম খেলোয়াড় হিসেবে লাল-হলুদে সই করলেন মিরসাদ মিচু। পুরো বিষয়টা রিটেন বললেও ঠিক রিটেনের ধাঁচে হচ্ছেনা কারণ চুক্তি থাকলেও কোয়েসের পক্ষ থেকে সকলের চুক্তি টার্মিনেট করে দেওয়া হচ্ছে। তারপরে লাল-হলুদ কর্তাদের যাদের যাদের প্রয়োজন মনে হবে তাদের কে নতুন চুক্তিপত্র পাঠাবেন।
  • লাল-হলুদের সাথে কথাবার্তা অনেকদূর এগিয়েছে হারমানপ্রিত সিং এবং রিকি সাবঙ। এই দুই তরুণ ভারতীয় প্লেয়ারকে পাওয়ার বিষয় আত্মাবিশ্বাসী লাল-হলুদ কর্তারা।
  • মাঝমাঠ প্রায় গুছিয়ে নেওয়ার পরে আবার লাল-হলুদ কর্তারা মনোনিবেশ করতে চলেছেন দলের ডিফেন্সের দিকে। পুরোনো দল থেকে দু’জন ডিফেন্ডারকে রিটেন করা হতে পারে, সাথে সেন্ট্রাল ব্যাক এবং সাইড ব্যাক মিলিয়ে আরো অন্তত দুজন নতুন দেশীয় ডিফেন্ডার নেওয়ার পরিকল্পনায় লাল-হলুদ কর্তারা।

0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap