নয়া উদ্যোগ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 11:40 AM 8th May 2020 .

৮ই মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে নতুন উদ্যোগ নিলাম আমরা এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবর গুলো দি :

  • দেবজিত মজুমদারের দলে আসার বিষয় খবর থাকলেও নানান সংবাদমাধ্যমে, আমাদের খবর অনুযায়ী দেবজিত মজুমদারের সাথে আর কথা বলছে না ইস্টবেঙ্গল। এবং, বর্তমানে গোলকিপার বাড়ানোর কোনো পরিকল্পনা আর নেই দায়িত্বে থাকা কর্তাদের। শংকর-রফিক-মিরসাদ কে নিয়ে গোলকিপার লাইন-আপই এ মরশুমে গোলের নীচে ভরসা দেবে ইস্টবেঙ্গল কে।
  • রবিন সিংয়ের সাথে ইস্টবেঙ্গল কর্তারা এক প্রস্ত কথা বললেও তার ইস্টবেঙ্গলে আসার সম্ভাবনা আর নেই।
  • এমডি রফিকের সাথে ইস্টবেঙ্গল কর্তাদের মৌখিক চুক্তি হয়ে গেলেও তিনি এখনো লাল-হলুদের হয়ে সই করেননি, তবে খুব বড় অঘটন না ঘটলে তিনি লাল-হলুদেই খেলবে।
  • ইরানিয়ান প্লেয়ার নিয়ে গুঞ্জন শোনা গেলেও, সেটা ইস্টবেঙ্গল কর্তাদের পক্ষ থেকে আবারও অস্বীকার করা হয়। তাদের পক্ষ থেকে জানানো হয় যে একই বিষয়ে বারবার বলতে বলতে তারা বিরক্ত, ইস্টবেঙ্গল কর্তারা বিদেশি ফুটবলার চয়নের বিষয় এখন কোনো রকমের ভাবনা চিন্তা করছেনা। কারুর বিষয় খোঁজখবর নেওয়া বা পাওয়া আর তার সাথে পাকা চুক্তি করার মধ্যে বিস্তর ফারাক আছে।
  • ইউজেনসিন লিংডঃ, সিকে ভিনিতের বিষয়টা আলোচনার স্তরে রয়েছে এখনো, সই হয়নি।
  • গতবছরের দলের থেকে এখনো পর্যন্ত বৈঠ্যাং হাউকিপ, কোলাডো এবং লালরিনডিকা রালতে কে না রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে জায়গা পাকা : সামাদ, ব্রেন্ডন, পিন্টু এবং আম্বেকারের।
  • ইস্টবেঙ্গল কর্তারা আইএসএল খেলার বিষয়টা এক প্রকার পাকা করে ফেলেছেন, তারা ৩০শে মের অপেক্ষায় আছেন। জুনের প্রথম দিক থেকে নানান ঘোষণা শুরু করার পরিকল্পনা নিয়েছেন তারা। খুব বড় অঘটন না ঘটলে ইস্টবেঙ্গল কে আইএসএলে দেখা যাবে এবারে।

0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap