৩০শে মে, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 1:12 PM 30th May 2020 .

৩০শে মে, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে কোনোদিন যদি কোনো খবর না থাকে, সে ক্ষেত্রে সেদিন আর এই প্রতিবেদনটা আমরা লিখবো না।

আজকের খবর গুলো :

★ ইস্টবেঙ্গল একজন ভারতীয় কোচ বহুদিন ধরেই খুঁজছে, সেটাই হয়তো এবার চূড়ান্ত হওয়ার পথে। খবর অনুযায়ী কোচের দৌড়ে রয়েছে : স্ট্যানলি রোজারিও, ক্লিফোর্ড মিরান্ডা, সন্তোষ কাশ্যপ, ডেরেক পেরেরা।

★ কোচের দৌড়ে একজনের নাম প্রকাশ্যে না এলেও আমাদের খবর অনুযায়ী তৈরি হয়েছে সম্ভাবনা। হয়তো সবাই ইতিমধ্যেই জেনে গেছেন যে গতকাল থংবই সিংতো ওড়িশা এফসি থেকে ইস্তফা দিয়েছেন। তিনি লাল-হলুদ রাডারে ছিল বলে আমাদের কাছে খবর ছিল, তার এই ইস্তফার সাথে লাল-হলুদের কোনো যোগাযোগ আছে কিনা সেটা জানতে পারবো আমরা খুব শীঘ্রই।

★ আমরা আগেই বলেছিলাম বহুবার যে চারজন প্লেয়ারকে রেখে দেওয়া হবে আগের বছরের দল থেকে। ব্রেন্ডনের সাথে চুক্তি পাকা হয়ে গেলেও, আর্থিক চুক্তি কমানোর প্রস্তাবে রাজি হননি এখনো সামাদ, অভিষেক। পিন্টু মাহাতো নিয়ে আমাদের কাছে কোনো খবর নেই। রেখে দেওয়া হচ্ছে মনোজ মহাম্মদ কে। ক্লাব কর্তারা মনে করছেন সামাদ, অভিষেকের সাথে থাকা চুক্তির অঙ্ক অনেকটাই বেশি, সেই টাকা ক্লাবের পক্ষ থেকে দেওয়া সম্ভব না। তবে, মনে করা হচ্ছে যেহেতু অন্য দলের তেমন অফার নেই এই দুই প্লেয়ারের কাছে তাই শেষ পর্যন্ত তারা চুক্তির অঙ্ক কমিয়েই থেকে যাবে লাল-হলুদে।

★ রিয়াল কাশ্মীরের দশ নম্বর জার্সিধারী ফুটবলার দানিশ ফারুক কে অফার করেছে ইস্টবেঙ্গল। তবে তাকে ভাবাচ্ছে দুটো জিনিস, প্রথমত তিনি কাশ্মীরের বাইরে খেলতে যাবেন কিনা সেই বিষয় মনস্থির করতে পারেননি। দ্বিতীয়ত, তার পছন্দের পজিশন লেফ্ট উইঞ্জে ইস্টবেঙ্গল দলে অনেক অপশন থাকায় তিনি কতটা ম্যাচ টাইম পাবেন সেটা ভাবাচ্ছে তাকে।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap