১৭ই জুন, ২০২০ : প্রতিদিনের দল বদলের খবর – বিষয় ইস্টবেঙ্গল ক্লাব।

Published by BADGEB Admin on

Last Updated 11:02 AM 17th June 2020 .

pic: Avishek Gupta

১৭ই জুন, ২০২০ : ব্যাডজেবের ডট কমের পক্ষ থেকে আমরা নতুন উদ্যোগ নিয়েছে সেটা হয়তো আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন, এই দল-বদলের মরশুমে চেষ্টা করবো আমরা প্রত্যেকদিন সকালে লাল-হলুদের দল গঠন নিয়ে কিছু খবর দেওয়ার। তবে এখন যেহেতু নতুন খবর নেই, সে ক্ষেত্রে যেদিন খবর থাকবে সেদিনই আমরা এই প্রতিবেদনটা লিখবো।

আজকের খবর গুলো :

★ ইস্টবেঙ্গলের সাথে কোয়েসের বিবাদ মিটে গেছে। এনওসি খুব শীঘ্রই লাল-হলুদ কর্তাদের হাতে এসে পৌঁছাবে, উল্টোদিকে লাল-হলুদের দাবিদাবা নিয়ে এক মধ্যস্থতায় আসার পর কোয়েসও পেয়ে যাবে লাল-হলুদের পক্ষ থেকে এনওসি। সম্পর্ক ছিন্ন হবে চিরকালের জন্য।

★ নতুন ইনভেস্টরের নাম ঘোষণা হওয়ার প্রবল সম্ভাবনা সামনের মাসের শুরুর দিকে।

★ যেহেতু লাল-হলুদ আইএসএল খেলার পরিকল্পনা নিয়ে এগোচ্ছে তাই, একজন ভারতীয় কোচের দরকার দলে যিনি এএফসি প্রো লাইসেন্সধারী হবেন। তাই লাল-হলুদ কর্তারা প্রবলভাবে চেষ্টা করে চলেছেন এইজন এই ডিগ্রিধারী কোচকে যত দ্রুত সম্ভব সই করাতে। দৌড়ে সবার আগে রয়েছেন : ফ্রান্সিসকো দা কোস্টা। তবে তিনি গোয়া ছেড়ে আসতে রাজি হচ্ছেন না বলেই এতটা সময় লাগছে, এখনো লাল-হলুদ কর্তারা তার সাথে কথা চালাচ্ছেন। এছাড়াও কথাবার্তা চলছে থংবই সিংতো, স্ট্যানলি রোজারিও, সন্তোষ কাশ্যপের সাথে, দৌড়ে আছেন আরো দুই ভারতীয় কোচ। তবে মনে করা হচ্ছে, একজন ভারতীয় সহকারী কোচের নাম খুব শীঘ্রই ঘোষণা করবে লাল-হলুদ।

★ লাল-হলুদের বিদেশি চয়নের কাজ ভিতরে ভিতরে শুরু হয়ে গেছে। বাজিয়ে দেখা হচ্ছে ভারতীয় ফুটবল সার্কিটের পরিচিত কিছু বিদেশি মুখ কে। কথাবার্তা অনেকদূর এগিয়ে যাওয়ারও সম্ভাবনা ফেলে দেওয়া যাচ্ছেনা কারুর সাথে।

স্বদেশী চয়নে ফুল মার্কস পাওয়ার পরে, বিদেশি চয়নেও তাক লাগিয়ে দেওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী লাল-হলুদ কর্তারা। তবে, তারা প্রবলভাবে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করে চলেছেন সব বিষয়। কোয়েসের সাথে ইস্টবেঙ্গলের চুক্তি পাকাপাকিভাবে বিচ্ছিন্ন হওয়ার পরে সাংবাদিক সম্মেলনের সম্ভাবনা লাল-হলুদের পক্ষ থেকে।

0 Shares
Copy link
Powered by Social Snap