এ যেন ঘরে ফেরার রূপকথা! এবার ইস্টবেঙ্গলে কনফার্ম হতে চলেছেন কেবিন লোবো

Published by BADGEB Admin on

Last Updated 8:37 PM 14th April 2020 .

ইস্টবেঙ্গল কর্তারা শতবর্ষে যে এরকম রি-ইউনিয়ন করবেন সেটা হয়তো কোন সমর্থক বা প্লেয়ারই ভাবতে পারেননি। বিগত কয়েক বছরে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া প্রায় সকল ভালো প্লেয়ারকেই ঘরে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন কর্মকর্তারা, অন্তত দেখে সেটাই মনে হচ্ছে।

এবার নাম সামনে এলো কেবিন লোবোর। একদা ইস্টবেঙ্গলের অধিনায়কত্ব উপেক্ষা করে এটিকে তে নাম লিখয়েছিলেন তিনি, তারপরেই জায়গা হয় রিজার্ভ বেঞ্চে। সারা মরশুম ধরে তাকে ফিট করে তুলেছিলেন গার্সিয়া কিন্তু সেটার দাম তিনি দেননি, সোজা নাম লেখান বিরোধী শিবিরে এবং সেখান থেকেই তার পতনের শুরু।

পর্যাপ্ত সুযোগ না পেয়ে এবছরে তিনি চলে যান মিনেরভা পাঞ্জাব এফসি তে। সেখান থেকেই ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করেন আবারও এবং এবছরে অসাধারণ না হলেও ভালো পারফর্ম করেন তিনি। তিনি নিজের সুসময় ইস্টবেঙ্গল কে উপেক্ষা করলেও ইস্টবেঙ্গল কর্তারা হয়তো তাকে চিরতরে উপেক্ষা করতে পারেনি তাই, আবারও তার ইস্টবেঙ্গলে আসার সম্ভাবনা তৈরি হলো। এ বিষয় আমরা তার সাথে যোগাযোগ করলে তিনি নিজেই স্বীকার করে নেন এবং জানান যে তিনি আশাবাদী এবছরে ইস্টবেঙ্গলে আসার বিষয়, যেটা থেকে পরিষ্কার হওয়ার গেলো তার লাল-হলুদে যোগদান আবার সময়ের অপেক্ষা।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap