“বাদশা’র বাদশাহি কাহিনী” দেখুন BADGEB লাইভে ২৫শে জানুয়ারি রাত ৯টায়

Published by BADGEB Admin on

Last Updated 7:43 PM 25th January 2019 .

ফুটবলার মজিদ বাসকার

মজিদ বাসকার ! হ্যাঁ, এই নামটাই যথেষ্ট আট থেকে আশি ইস্টবেঙ্গল সমর্থকদের বুকে ঝড় তোলার জন্য। কলকাতা ছেড়েছেন বহুকাল হয়েছে কিন্তু কলকাতা ফুটবল প্রেমীদের হৃদয়ে তিনি আজও বেতাজ বাদশাহ! আমরা কিছুদিন আগেই জানতে পেরেছে যে তিনি কলকাতায় আসতে ইচ্ছুক এবং ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে শতবর্ষপূর্তি অনুষ্ঠানে তাকে আনার জন্য চেষ্টা চালানো হচ্ছে।

নতুন প্রজন্মের ইস্টবেঙ্গল সমর্থকদের কাছে মজিদ বাসকার অনেকটাই অজানা, সমর্থকদের আগ্রহের শেষ নেই তাকে নিয়ে। তাদের কথা ভেবেই, BADGEB এর পক্ষ থেকে তাদের অফিসিয়াল ফ্যান্স ফোরামে একটা বিশেষ লাইভ অনুষ্ঠানের ব্যবস্থা করা হচ্ছে যেখানে মজিদ বাসকারের সোনালী দিনগুলো নিয়ে আলোচনা হবে এবং সকলের সমানে তুলে ধরা হবে নানান অজানা কাহিনী।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে থাকবে সুমন্ত সেনগুপ্ত যিনি ইস্টবেঙ্গলের Encyclopedia নামে সমর্থকদের মধ্যে পরিচিত। লাইভে গেস্ট হিসাবে উপস্তিত থাকবে সুব্রত দাস, সান্তনু সেনগুপ্ত, নব কুমার ঘোষ, শেখর চক্রবর্তী প্রমুখ যারা মজিদ মিঞা কে কাছ থেকে দেখেছেন। আমরা ভাগ্যবান কে তাদের বক্তব্যের মাধ্যমে আমরা সমৃদ্ধ হবো।

অনুষ্ঠানের দিন ও সময় : 25শে জানুয়ারি, শুক্রবার রাত ৯টা। ব্যাডজেব ফোরাম। সকলে, যারা মজিদ মিঞার সম্পর্কে জানতে ইচ্ছুক, তাদেরকে অনুরোধ করা হলো অনুষ্ঠানটা দেখার জন্য।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap