পরবর্তী প্রজন্ম তৈরি করছেন তিনি, সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন ইস্টবেঙ্গল কর্তা।

Published by BADGEB Admin on

আজকে সকলেই জানেন শতবর্ষ উপলক্ষে অনুষ্ঠান ছিল ক্লাবে। নিয়ম মেনেই আলমানাক উদ্বোধন করা হয়, তোলা হত পতাকা, উপস্থিতি ছিলেন প্রাক্তন ফুটবলার থেকে ক্রীড়ামন্ত্রী এবং সমাজের বিশিষ্টজনেরা। সেই অনুষ্ঠানের শেষেই সাংবাদিকদের অনুরোধে অল্প কিছুক্ষনের জন্য মুখোমুখি হন তিনি সংবাদমাধ্যমের।

স্বাভাবিকভাবে তার দিকে আইএসএল নিয়ে প্রশ্ন ছুটে আসে। তাতে তিনি বিরক্তি প্রকাশ করেন, জানান যে তিনি এবং ক্লাব ম্যানেজমেন্ট চেষ্টা করছেন তবে সেই বিষয় কিছু বলতে তিনি ইচ্ছুক নন। উল্লেখযোগ্যভাবে তারপরেই তিনি এই একই প্রশ্ন যাতে সাংবাদিকরা তাকে না করেন তার জন্য আর্জি জানান। তিনি আরো বলেন যে অনেক বিশিষ্ট লোকেরা তাদের পাশে আছেন এই উদ্যোগে।

তারপরে এবিপি আনন্দের এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন যে, ক্লাব কি পরবর্তী প্রজন্ম নিয়ে কিছু ভাবছে? ইয়াং ব্লাড ক্লাব ম্যানেজমেন্টে আনার বিষয় ক্লাব কি ভাবছে? তখনই দেবব্রত সরকার জানান যে তিনি নিজে নতুন প্রজন্ম তুলে আনার জন্য আগ্রহী। তিনি এই বিষয় উল্লেখ করেন সৈকত গাঙ্গুলী, রূপক সাহা এবং সুমন দাশগুপ্তের নাম এবং জানান যে ভবিষ্যতের কথা ভেবেই এনাদের কে ক্লাব প্রশাসনে নিয়ে আসা হয়েছে।

তার এই উদ্যোগকে সাধারণ সমর্থকরা খুব ভালোভাবে গ্রহণ করছেন। সাধারণ সমর্থকরা সৈকত বাবু, রূপক বাবু এবং সুমন বাবু কে খুব ভালোভাবেই চেনেন। তাদের অভিজ্ঞতা এবং আর্থিক দিক থেকে প্রতিষ্ঠিত হওয়ার ফলে তারা যে ভবিষ্যতে দক্ষতার সাথে ক্লাব চালাবেন এটা বলাইবাহুল্য। সমর্থকরা কিন্তু আশায় বুক বাঁধতেই পারেন নিজেদের ক্লাবের ভবিষৎ নিয়ে!

এই লিঙ্কে ঢুকলে পুরো ভিডিওটা আপনারা দেখতে পাবেন।


0 Comments

Leave a Reply

0 Shares
Copy link
Powered by Social Snap