চিকিৎসাধীন ইস্টবেঙ্গল সমর্থকদের পাশে দাঁড়ালেন ইস্টবেঙ্গল কর্মকর্তা দিলেন ‘এক লক্ষ টাকা’

Published by Aritra Das on

পূর্ব পরিস্তিতি :

সকলের কাছে বিনীত অনুরোধ। আমাদের ইস্টবেঙ্গল এর সাপোর্টার রানা দত্ত বয়স 38+ আলিপুরদুয়ার নিবাসী। গত 29 তারিখ হটাৎ রাতে অজ্ঞান হয়ে গেলে কোচবিহার সোহম নার্সিংহোমে ভর্তি করা হয়। ডাক্তার এর রিপোর্ট এ ক্রনিক কিডনি ধরা পড়ে। দুদিন পর 1 তারিখ রাতে ওনার সেরিব্রাল এট্যাক করে। ভেন্টিলেশন এর জন্যে মিশন নার্সিংহোমে ট্রান্সফার করা হয়। ওখানে ট্রিটমেন্ট এর সব সুবিধে না থাকায় শিলিগুড়ি আনন্দ লোক নার্সিংহোমে ট্রান্সফার করা হয়। ওখানে ইস্টবেঙ্গল দাদা প্রশান্ত দত্ত সাহায্য নিয়ে লাইফসাপোর্ট এম্বুলেন্স এ শিলিগুড়ি নিয়ে যাওয়া হয় ও নার্সিংহোমের বিল কিছুটা কমানো হয়। আনন্দ লোক এ ডাক্তার না থাকায় রানা কে নেওটিয়া গেটওয়েল এ নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পরিচিত ছন্দময় দাস 8ই এপ্রিল শিলিগুড়ি যায় পরিচিত সবার সুবাদে ও ডাক্তার ও পরিবার এর সাথে কথা বলে সমস্ত। শেখর চক্রবর্তী, সৈকত সাহা এবং ইস্টবেঙ্গল ফ্যান্স ক্লাব ‘ব্যাডজেব’ কে জানায় ছন্দময় যে অর্থনৈতিক সাহায্যের প্রয়োজন ও ছেলেটিকে বাঁচাতে হবে।
হসপিটাল সব কিছু প্রয়োজনীয় রিপোর্ট এনালাইসিস এর পর ডাক্তার অপারেশন এর জন্যে পরিবার কে বলেন।
রানার নিজস্ব অর্থনৈতিক বল ও নিম্ন মধ্যবিত্ত পরিবার এর পক্ষ্যে এই বিশাল খরচ সামলানো সম্ভব নয়। ডাক্তার এর কথা অনুযায়ি মোটামুটি 7 থেকে 8 লক্ষ অপারেশন ও পোস্ট অপারেশন খরচ। রানার স্ত্রী 5 মাসের গর্ভবতী। এই অবস্থায় আপনাদের কাছে অনুরোধ আপনাদের অর্থনৈতিক সাহায্য হয়তো এই পরিবার এর মুখে হাসি ফোটাবে ও রানা কে সুস্থ করে তুলবে।

বর্তমান পরিস্থিতি :

আনন্দের সঙ্গে জানানো হচ্ছে যে, রানা দত্তর অপেরাশন ভালো ভাবে সমাপ্ত হয়েছে এবং তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এখনো পর্যন্ত তার বাড়ির লোক এবং এলাকার মানুষ মিলে উদ্যোগ নিয়ে 3 লক্ষ টাকা জমা করতে পেরেছে হসপিটালে। আরো বেশ খানিকটা অর্থের প্রয়োজন কারণ তার পুরোপুরি সুস্থ হতে অন্তত মাস 3-4 লেগেই যাবে।

👉 তার মধ্যেই এলো একটা ভালো খবর, আমাদের ফেসবুক পোস্ট দেখে এক ইস্টবেঙ্গল অফিসিয়াল (নাম প্রকাশে অনিচ্ছুক) আমাদের কে রানা বাবুর জন্য ‘এক লক্ষ টাকা, দেওয়ার প্রতিশ্রুতি দেন। আজকে তিনি সেই অর্থ রানা বাবুর বাড়ির লোকের একাউন্টে ট্রান্সফার করেন। বাড়ির লোক সেই অর্থ পেয়ে আমাদের কনফার্ম করেন। ❤️

এরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে একজন মানুষ তাদের পাশে এরকম ভাবে দাঁড়াবে এটা তাদের কল্পনারও অতীত ছিলো। তারা কৃতজ্ঞতা জানানোর ভাষা খুঁজে পাচ্ছেন না। সত্যিই এরকম একজন যে আমরা পাশে থাকে সবসময় এটা ভেবে নিজেদেরই অনেক ভালো লাগে।

এছাড়াও যেহেতু রানা বাবু ফেসবুক ব্যবহার করতো না এবং নর্থ বেঙ্গল থাকার ফলে তেমন পরিচিতি নেই তাই যে অর্থ আমরা আশা করেছিলাম এই কদিনে ততটা না উঠলেও আমরা 10,417/- টাকা এখনো পর্যন্ত আপনাদের থেকে সাহায্য হিসাবে পেয়েছি। আশা করছি আরো কিছু মানুষ এগিয়ে আসবেন রানার পাশে দাঁড়ানোর জন্য, অল্প বয়সী ছেলেটা মানুষের কোলে ফিরে যাক সুস্থ হয়ে এটা আমরা সকলেই প্রার্থনা করি।

আপনাদের মধ্যে কেউ যদি সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান তাহলে নিচের এই ডিটেইলস গুলোতে পাঠাতে পারেন :

BANK : UNITED BANK OF INDIA
NAME : MANTI DEY DUTTA
ACCOUNT NO : 0238010670869
BRANCH : ALIPURDUAR (0238)
IFSC : UTBI0ALD225

PAYTM : 7003068036
(CHANDAMOY DAS)

GOOGLE PAY / PHONEPE : 7278474535
(CHANDAMOY DAS)

নিরুপায় হয়ে আপনাদের কাছে আবেদন করেছেন রানার পরিবার আশা করি আপনাদের সকলের সাহায্য নিয়ে রানা কে সুস্থ করতে পারবো। আপনাদের সকলের প্রার্থনা কামনা করি রানার জন্য। ধন্যবাদ।


0 0

Leave a Reply

error: Content is protected !!
%d bloggers like this: