ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য পিকনিকের আয়োজন, সৌজন্যে BADGEB

Published by Aritro Das on

নতুন ইনভেস্টর আসার পরে সময়টা ভালোই যাচ্ছে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য, শেষ চার ম্যাচে দলের সংগ্রহ দশ পয়েন্ট। নতুন বছর ভালো কাটবে ইস্টবেঙ্গল সমর্থকদের এটা আশা করাই যায়, তার মধ্যেই ইস্টবেঙ্গলের অন্যতম ফ্যান্স ক্লাব BADGEB, সকল ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য পিকনিকের আয়োজন করতে চলেছে বাদু-মধ্যমগ্রামের টিউলিপ রিসোর্টে।

পিকনিকের ডেট ঠিক করা হয়েছে ১৩ই জানুয়ারি (রবিবার) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। BADGEB এর পক্ষ থেকে আয়োজিত এই পিকনিকে যাতে নিজেদের ফ্যান্স ক্লাবের বাইরেও ইস্টবেঙ্গল সমর্থকরা অংশগ্রহণ করে সেই দিকে বিশেষ নজর রাখছে উদ্যোক্তারা। পিকনিকের ১২দিন বাকি থাকলেও এরই মধ্যে অংশগ্রহণকারীর সংখ্যা ৫০ ছাড়িয়েছে। উদ্যোক্তারা মনে করেন, সকল ইস্টবেঙ্গল সমর্থক এবং তাদের পরিবারের সকলকে একত্রিত করে একটা দিনদিন হইহই করে আনন্দ করে কাটানোর সুযোগ করে দেওয়া তাদের নৈতিক কর্তব্যের মধ্যেই পরে। পিকনিকে অংশগ্রহণ করার জন্য মাথা পিছু ৩৫০ টাকা করে Participation Charge ধার্য করা হয়েছে। থাকছে Breakfast-Snacks-Lunch এর ব্যবস্থা।

মেনু হিসাবে থাকছে ব্রেকফাস্টে : লুচি, কাশ্মীরি আলুরদম, জয় নগরের মোয়া। তারপরে স্ন্যাক্স হিসাবে থাকছে : কফি, চিকেন পকড়া, ফিশ ফিঙ্গার। আর লাঞ্চে থাকছে : সাদা ভাত, মাছের মাথা দিয়ে ডাল, ড্যাটি বেগুন ভাজা, আলুর চিপস (পরিবর্ত হিসাবে), স্যালাড, কাতলা মাছের কালিয়া, চিকেন, চাটনি, পাঁপড়, রসগোল্লা।

পিকনিকে অংশগ্রহণকারী কারুর যাতে পিকনিক স্পটে পৌঁছাতে কোনো সমস্যা না হয় তার জন্য থাকছে টোটো পরিষেবা। মাধ্যমগ্রাম চৌমাথা থেকে বাদু স্পট পর্যন্ত সবাইকে টোটোতে করেই নিয়ে আসা যাওয়া করা হবে। এবার চৌমাথা যেহেতু প্রচন্ড পরিচিত জায়গা তাই কারুরই সেখানে পৌঁছাতে অন্তত সমস্যা হওয়ার কথা নয়। থাকছে নাচ, গান, আড্ডা এবং নিজেদের মধ্যে গেমস এবং কম্পিটিশন। কারুর যাতে কোনোরকমের সমস্যা না হয় এবং সবাই স্বাচ্ছন্দে নিজেদের পরিবারের লোকজন কে নিয়ে উপস্থিত থাকতে পারে সেই দিকে থাকছে উদ্যোক্তাদের বিশেষ নজর। তাই সব মিলিয়ে দিনটা যে যথেষ্ট উপভোগ্য এবং স্মরণীয় হয়ে থাকবে সকলের কাছে সেটা বলাই বাহুল্য। এখনো যদি আপনি আপনার নাম রেজিস্টার করে না থাকেন এবং অংশগ্রহণ করতে ইচ্ছুক থাকেন তাহলে যোগাযোগ করবেন : সুমিত কুন্ডু – 8981299681 বা সৌরভ বকশী – 8013222078 র সঙ্গে ৫ই জানুয়ারির পূর্বে। ধন্যবাদ।

Categories: Latest News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!